1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কটারকোনা বেড়িবাঁধ রক্ষায় ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন

  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কটারকোনা গ্রামের বেড়িবাঁধ রক্ষায় ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (৭ আগস্ট) রাতে কটারকোনা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে কটারকোনা বেড়িবাঁধ সুরক্ষা ও সংস্কারের জন্য এ কমিটি গঠন করা হয়।

মাওলানা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রবীণ মুরব্বি আব্দুল গণী, হাফেজ আব্দুল মুমিত, মুজিবুর রহমান, মাস্টার হাবিবুর রহমান, কবির আহমদ, আব্দুর রাজ্জাক, রাসেল আহমদ, মাসুম আহমদ সুমন, ফিরোজ আহমদ, মুহিবুর রহমান, রজব আলী, খালেদ আহমদ, সুজন আহমদ, মুক্তাদির আহমদ প্রমুখ।

কটারকোনা এলাকার প্রধান সড়কপথ বেড়িবাঁধে মনু নদী থেকে অবাধে বালু উত্তোলনে ঝুকিপূর্ণ বেড়িবাঁধের এ সড়ক পথটি। দীর্ঘদিন থেকে সড়কটিতে কোন সংস্কার করা বা মেরামত হচ্ছে না। ট্রাক ও ট্রলারযুগে অনবরত যানযাতায়নে বেড়িবাঁধ দিয়ে চলতে জনজীবন বিপন্ন। দীর্ঘদিন থেকে এলাকাবাসীর দাবী বেড়িবাঁধ সুরক্ষায় বালু উত্তোলন স্থায়ীভাবে বন্ধ করে রাস্তার সংস্কার কাজ করা হোক।

বৈঠকে বেড়ীবাঁধ সুরক্ষা ও সংস্কারের লক্ষ্যে এলাকার সকলের সমন্বয়ে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মাওলানা আব্দুর রাজ্জাককে সভাপতি ও মাস্টার হাবিবুর রহমানকে সেক্রেটারি করে ১০১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..